ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আল্লাহই আমার একমাত্র ভরসা : খালেদা জিয়া

আল্লাহই আমার একমাত্র ভরসা : খালেদা জিয়া

khaleda1-20180207181002

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, রাজনীতিতে পা রাখার পর থেকে আমি জনগণকে যত সময় দিয়েছি, পরিবার ও পরিজনকে ততটা সময় দিতে পারিনি। কারাগারে থাকতে আমি আমার মাকে হারিয়েছি। অফিসে অবরুদ্ধ থাকা অবস্থায় আমি একটি সন্তান হারিয়েছি। আরেকটি সন্তান নির্যাতনে পঙ্গু হয়ে দূর দেশে চিকিৎসাধীন। আমার এ স্বজনহীন জীবনে দেশবাসী আমার স্বজন। আল্লাহই আমরা একমাত্র ভরসা। আমি যেখানেই থাকি যতক্ষণ বেঁচে থাকব দেশ ছেড়ে যাবো না।

বুধবার বিকেল ৫টা ৬ মিনিটের দিকে বক্তব্য শুরু করেন খালেদা জিয়া। বিএনপির অফিসিয়াল ফেসবুক গ্রুপ facebook.com/bnpbd.org এ বক্তব্য লাইভ দেখানো হয়।

তিনি বলেন, প্রতিবারের নির্বাচনে জনগণ আমাকে পাঁচটি আসনে নির্বাচিত করেছে। কোনো নির্বাচন প্রার্থী হয়ে আজ পর্যন্ত পরাজিত হয়নি। জনগণের সমর্থনে আমি বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী হয়েছিলাম। তারা আমাকে তিনবারের প্রধানমন্ত্রী করেছিল।

সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া আরো আছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

আগামীকাল বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণার দিন ধার্য আছে। ওই মামলার প্রধান আসামি খালেদা জিয়া। রায়ের আগের দিন আজ সংবাদ সম্মেলন করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!