ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | “আমরা দিলাম ইলিশ, ওরা দিল আমার ভাইয়ের লাশ”

“আমরা দিলাম ইলিশ, ওরা দিল আমার ভাইয়ের লাশ”

নিউজ ডেক্স : দিনাজপুরের দাইনুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক স্কুল ছাত্র নিহত হওয়ার দেড় দিন পরও মরদেহ ফেরত পায়নি শিক্ষার্থীটির পরিবার। আজ শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত মরদেহ ফেরত না পাওয়ায় আক্ষেপ প্রকাশ করে শিক্ষার্থটির পরিবারের সদস্যরা। নিহত স্কুল ছাত্রের নাম মিনার বাবু বলে জানা গেছে।

তার বাবা জাহাঙ্গীর আলম বলেন, “৩৬ ঘণ্টা পার হয়ে গেল কিন্তু আমার ছেলের মরদেহটা এখনো ফেরত দিচ্ছে না। আমার ছেলে তো চলেই গেছে, মরদেহটা আমাদের ফেরত দিলে আমরা সুষ্ঠুভাবে তাকে দাফন করতাম। কিন্তু মরদেহ ফেরতের বিষয়ে বিজিবি এখনো সঠিক সময় দিতে পারছে না যে তারা আমার ছেলেকে ফিরিয়ে দেবে।”

নিহত মিনারের চাচাতো ভাই রুবেল হাসান বলেন, “আমার ভাইকে বিএসএফ হত্যা করে ভারতে নিয়ে গেছে। এতগুলো সময় পার হয়ে গেল কিন্তু তার মরদেহটা ফেরত দিল না এখনো। আমরা এর বিচার চাই এবং আমার ভাইয়ের মরদেহ তাড়াতাড়ি ফেরত চাই।”

তিনি আরও বলেন, “প্রধানমন্ত্রী ভারতে গিয়ে যেদিন বললেন যে সীমান্ত হত্যা বন্ধে আলোচনা হয়েছে সেদিন রাতেই আমার ভাইকে সীমান্তে হত্যা করা হলো। আমরা সত্যিই খুব হতাশ। আমরা ওদের দিলাম ইলিশ মাছ, আর ওরা দিল আমার ভাইয়ের লাশ।”

এ বিষয়ে উপজেলার ৯ নম্বর আস্করপুর ইউনিয়নের মহিলা সদস্য রুমানা পারভীন বলেন, “আমরা বিজিবি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছি। তারা বিএসএফকে মরদেহ হস্তান্তরের বিষয়ে জানিয়েছে। যেকোনো সময়ে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন দিনাজপুর খানপুর সীমান্ত ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা।”

জানা যায়, গত বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে দিনাজপুর সদর উপজেলার ১০ নম্বর কমলপুর ইউনিয়নের দাইনুর বিওপি ৩১৫ নম্বর মেইন পিলারের কাছে কচ্ছপের শুঁটকি আনতে গিয়ে বিএসএফের গুলিতে নিহত হয় নবম শ্রেণিতে পড়ুয়া মিনার বাবু। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!