ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আপনাদের গঠনমূলক পরামর্শ ও নির্দেশনা আমাদের বড়ো প্রয়োজন : এম.এ.কাশেম

আপনাদের গঠনমূলক পরামর্শ ও নির্দেশনা আমাদের বড়ো প্রয়োজন : এম.এ.কাশেম

184

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া মা-মণি হাসপাতাল লিমিটেড’র প্রতিষ্ঠাতা পরিচালক এম. এ. কাশেম চীন-ভারত সফর বিষয়ক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ২ মে, ১৯ বৈশাখ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হাসপাতালের নতুন ভবন মিলনায়তনে উপজেলার সংবাদকর্মীদের উপস্থিতিতে এম. এ. কাশেম লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, শৈশবে মা-বাবা দু’জনকে হারিয়ে মানসিকভাবে আশ্রয়হীন হয়ে পড়ি। চিকিৎসাসেবার অভাবেই আমার মা-বাবা’র মৃত্যু ঘটে। আমি প্রতিজ্ঞা করেছিলাম, একদিন বড়ো হতে পারলে হাসপাতাল প্রতিষ্ঠা করবো। আর যাতে কারো মা-বাবা চিকিৎসার অভাবে মারা না যায়। ২০০৪ সালে সেই প্রতিজ্ঞা পূরণে শতভাগ সেবার দৃষ্টি নিয়ে মা-মণি হাসপাতাল প্রতিষ্ঠা করি। সেই থেকে এই পর্যন্ত আমরা সেবার দৃষ্টিভঙ্গি নিয়ে হাসপাতাল পরিচালনা করে আসছি।

তিনি আরো বলেন, চিকিৎসাসেবার মানকে আরো আধুনিক করার লক্ষ্যে সম্প্রতি আমি চীন ও ভারত সফর করেছি। বিশেষ করে ভারতের রয়েল কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ লোহাগাড়া মা-মণি হাসপাতালকে সহযোগিতা করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। ভারতের বিশেষজ্ঞ চিকিৎসক এখানে এসে উন্নত চিকিৎসাসেবা প্রদান করবেন। আমি উপজেলার সকলস্তরের মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে এম. এ. কাশেম বলেন, আমাদের হাসপাতালে সাংবাদিক, শিক্ষক ও হতদরিদ্র মানুষের জন্য বিশেষ ছাড় থাকবে। আপনাদের গঠনমূলক পরামর্শ ও নির্দেশনা আমাদের বড়ো প্রয়োজন। সকলের দোয়া ও সহযোগিতা পেলে আগামী মাহে রমজানের ঈদ পরবর্তী সময়ে নতুন ভবনে লোহাগাড়া মা-মণি হাসপাতালের চিকিৎসাসেবার কার্যক্রম নব উদ্দীপনা ও উদ্যোমে শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!