ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অস্ত্রের মুখে বান্দরবানের রুমায় ৬ গ্রামবাসীকে অপহরণ

অস্ত্রের মুখে বান্দরবানের রুমায় ৬ গ্রামবাসীকে অপহরণ

opohoron

নিউজ ডেক্স : বান্দরবানের রুমা উপজেলায় অস্ত্রের মুখে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। রোববার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সামাখালপাড়া এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন বাসিং অং মারমা (৩০), হ্লামং মারমা (৪৯), মংগ্যাই মারমা (৫৮), চিংথোয়াই মারমা (৫৪), থোয়াই মারমা (৬২)। অপরজনের নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ মগ লিবারেশন পার্টি (এমএলপি) ৮-১০ জন সন্ত্রাসী হানা দিয়ে তাদের ধরে নিয়ে গেছে। এ সময় সন্ত্রাসীরা পাড়ার লোকজনদের মারধর করে ও বাসা-বাড়িতে লুটপাট চালায়। খবর পেয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অপহৃতদের উদ্ধারে মাঠে নেমেছে।

রুমা সদর ইউনিয়নের চেয়ারম্যান শৈবং মারমা বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী শামাখালপাড়ায় হঠাৎ আক্রমণ করে। তারা সেখানে পাড়াবাসীদের মারধর করে ও লুটপাট চালায়। পরে সন্ত্রাসীরা ওই পাড়া থেকে ছয়জনকে ধরে নিয়ে যায়।

তিনি বলেন, এর আগে বুধবারও একটি সন্ত্রাসী গ্রুপ বগামুখ পাড়ায় হানা দিয়ে একইভাবে লুটপাট চালায় ও পাড়ার লোকজনদের মারধর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত রুমা থানার ওসি আবুল কাশেম জানান, মগ লিবারেশন পার্টির সন্ত্রাসীরা সামাখাল থেকে ৬ জনকে অপহরণ করেছে। পাড়াবাসীর কাছ থেকে সন্ত্রাসীরা চাল, ডাল এবং গবাদিপশু দাবি করেছিল সন্ত্রাসীরা।

অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!