ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অনিয়মের কথা ফেসবুকে প্রকাশ করায় সাংবাদিককে পেটালেন ‘চেয়ারম্যান’

অনিয়মের কথা ফেসবুকে প্রকাশ করায় সাংবাদিককে পেটালেন ‘চেয়ারম্যান’

নিউজ ডেক্স : সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণে অনিয়মের কথা ফেসবুকে প্রকাশ করায় হবিগঞ্জে এক সাবাদিককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। বুধবার নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সাংবাদিক ও পুলিশ জানিয়েছে।

আহত শাহ সুলতান আহমেদকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি দৈনিক প্রতিদিনির সংবাদের নবীগঞ্জ প্রতিনিধি ও উপজেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি। বিডিনিউজ

নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া বলেন, সম্প্রতি দরিদ্রদের জন্য আসা সরকারি ত্রাণের চাল বিতরণ করেন আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন। “কিন্তু তিনি ১০ কেজি করে চাল দেওয়ার পরিবর্তে প্রত্যেককে পাঁচ কেজি করে দেন। এ নিয়ে শাহ সুলতান আহমেদ ফেসবুক লাইভে সাধারণ মানুষের বক্তব্যসহ অনিয়মের বিষয়টি তুলে ধরেন।”

আলমগীর বলেন, এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান হারুনসহ ২০/২৫ জন লোক সাংবাদিক শাহ্ সুলতানের উপর হামলা চালায়। এক পর্যায়ে তারা ক্রিকেট ব্যাট দিয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে দূর্বৃত্তরা সাংবাদিক মুজিবুর রহমান ও বুলবুল আহমেদকেও মারপিট করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন এবং শাহ সুলতানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান; সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

“এখনও চেয়ারম্যান এলাকায় বুক ফুলিয়ে ঘোরাঘুরি করছেন। আমরা চেয়ারম্যান দ্রুত গ্রেপ্তার দাবি জানালে প্রশাসনের লোকজন নবীগঞ্জ প্রেসক্লাবের নের্তৃবৃন্দকে নিয়ে বসেছেন।”

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ সময় স্থানীয় লোকজন চেয়ারম্যানের উপর উত্তেজিত হলে পুলিশ তাদের শান্ত করে। “তবে এ ব্যাপারে নির্যাতিত সাংবাদিকদের পক্ষ থেকে মামলা দায়ের করলে আমরা ব্যবস্থা নেব।” এ ব্যাপারে চেয়ারম্যান মুহিবুর রহমান হারুনকে ফোন করে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!