Home | ব্রেকিং নিউজ | ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

597

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার এক যুবক সড়ক দূর্ঘটনায় আহতের পর ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যুবরণ করেছেন। আজ রবিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন।

নিহত যুবক মুবিনুল হক মান্না (৩০) লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম পদুয়া মালিপাড়ার মোঃ ইলিয়াছের পুত্র ও ২ মাস বয়সী এক কন্যাসন্তানের জনক। তিনি কোরআনে হাফেজ বলেও জানা গেছে।

ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, গত ২৯ নভেম্বর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার ছদাহা শিশুতলা এলাকায় মালবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। পরে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গত ৭ ডিসেম্বর শনিবার রাতে অপারেশন করে তার দু’পা কেটে ফেলা হয়েছিল। পরে অবস্থার অবনতি হলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

biman-ad

মুবিনুল হক মান্নার মৃত্যুতে তার স্বজন ও বন্ধুমহলে শোকের ছায়া নেমে এসেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ নিয়ে ঢাকা থেকে লোহাগাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!