Home | দেশ-বিদেশের সংবাদ | ১০০ টাকার জন্য ব্লেড দিয়ে হত্যার চেষ্টা

১০০ টাকার জন্য ব্লেড দিয়ে হত্যার চেষ্টা

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : ধার নেওয়া ১০০ টাকার জন্য ঝগড়া থেকে নগরের কোতোয়ালী থানাধীন নন্দনকানন কাটা পাহাড় এলাকায় গাম খেয়ে নেশাগ্রস্ত হয়ে ১৪ বছরের এক শিশুকে ব্লেড দিয়ে হত্যার চেষ্টা করেছে আরেক যুবক। তারা দুইজনই একসঙ্গে গাম খেয়ে নেশা করে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে। ব্লেডের আঘাতে আহত শিশুটিকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  পরে অভিযান চালিয়ে হত্যা চেষ্টার সঙ্গে জড়িত মো. হেলাল (২৪) নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হেলাল চাঁদপুর জেলার সদর উপজেলার নুরুল্ল্যাপুর এলাকার নুর ইসলামের ছেলে। তিনি কোতোয়ালী এলাকায় ফুটপাতে ভাসমান হিসেবে বসবাস করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ১৪ বছরের এক শিশুকে ব্লেড দিয়ে হত্য চেষ্টার অভিযোগে হেলাল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। হেলাল ও ভুক্তভোগী শিশুটি একসঙ্গে গাম খেয়ে নেশা করতো। একসঙ্গে চলাফেরা করতো ভাসমান হিসেবে। মঙ্গলবার সকালে কাটাপাহাড় এলাকায় নেশাগ্রস্ত হয়ে পাওনা ১০০ টাকার জন্য ঝগড়া হয় তাদের মধ্যে। ঝগড়ার একপর্যায়ে হেলাল ওই শিশুকে ব্লেড দিয়ে গলায় পোঁচ দেয়।  

ওসি মহসীন বলেন, খবর পেয়ে কোতোয়ালী থানার এসআই আবু কালাম শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আমরা শিশুটির চিকিৎসার ব্যবস্থা করি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!