ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করার লক্ষ্যে প্রচারণায় ওবায়দুল কাদের

স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করার লক্ষ্যে প্রচারণায় ওবায়দুল কাদের

kader-420170106183259

নিউজ ডেক্স : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস (১০ জানুয়ারি) সফল করার লক্ষ্যে জনসাধারণের মাঝে প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে রাজধানীর নিউমার্কেট এলাকায় প্রচার কার্যক্রমের অংশ হিসেবে তিনি লিফলেট বিতরণ করেন। এসময় তিনি জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় এবং আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষকে স্বদেশ প্রত্যাবর্তনের আয়োজনে অংশ নেওয়ার আহ্বান জানান।

১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তনের আয়োজন হবে সোহ্‌রাওয়ার্দী উদ্যানে। ওই দিন দেশের ইতিহাসের সবচেয়ে বৃহত্তম সমাবেশ হবে বলে ইতোমধ্যে গণমাধ্যমকে জানিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ওই আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করার অভিপ্রায়ে বক্তৃতা দিবেন বলে জনিয়েছেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, শুধু সংখ্যার দিক থেকে স্মরণীয় নয়, শৃঙ্খলার দিক থেকেও স্মরণীয় হবে।  ওইদিন যেন জনসাধারণের কোনো ভোগান্তি না হয় সেজন্য ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের সঙ্গে পৃথক বৈঠক করে নির্দেশনা দেয়া হয়েছে।

প্রচারণার সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন দলের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও নিউমার্কেট এলাকার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*