ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সৌদিতে করোনায় সাতকানিয়ার এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে করোনায় সাতকানিয়ার এক প্রবাসীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মক্কায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতকানিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মে) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তির নাম সামশুল আলম (৪৫)। তিনি উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাংগিয়া ভরিয়ারখুল এলাকার আবদুস ছোবহানের পুত্র ও ৩ সন্তানের জনক।

সৌদি প্রবাসী মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২২ এপ্রিল মক্কার কিং ফাহাদ হাসপাতালে যান। সেখানে তাঁর নমুনা সংগ্রহ করে চিকিৎসক তাকে বাসায় চলে যেতে বলেন। গত ২৫ এপ্রিল পাওয়া নমুনা রিপোর্টে করোনা পজেটিভ আসে। হাসপাতালে সিট খালি না থাকায় তাকে বাসায় থেকে চিকিৎসাসেবা নিতে বলেন। এরপর গত ২৭ এপ্রিল তার অবস্থার অবনতি হলে মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ভর্তির পর থেকেই তিনি আইসিইউতে ছিলেন। সেখানে তিনি দর্জির কাজ করতেন। দেশে ছুটি কাটিয়ে প্রায় ১ বছর পূর্বে তিনি সৌদি আরব গিয়েছিলেন। ।

এদিকে, সামশুল আলমের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সৌদি সরকারের নিয়ম অনুযায়ী তার লাশ সেখানেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!