Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনার চিকিৎসাসেবা দিতে গিয়ে লোহাগাড়ার এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

সৌদিতে করোনার চিকিৎসাসেবা দিতে গিয়ে লোহাগাড়ার এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের জেদ্দায় করোনা আক্রান্তদের চিকিৎসাসেবা দিতে গিয়ে লোহাগাড়ার এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মে) স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় জেদ্দার হাল ইসা বিন লাদেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি ওই হাসপাতালে স্বাস্থ্যকমী হিসেবে কর্মরত ছিলেন।

নিহত স্বাস্থ্যকর্মী আবদুর রহিম (৫২) উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘীর পাড় এলাকার আবু বক্কর মাস্টার বাড়ির আমির হোসেনের পুত্র ও ৩ সন্তানের জনক। নিহতের চাচাতো ভাই সৌদি প্রবাসী আবদুস ছোবহান তাঁর মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহতের অপর চাচাতো ভাই শাহাব উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত আবদুর রহিম জেদ্দার হাল ইসা বিন লাদেন হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কর্মরত ছিলেন। হাসপাতালে চিকিৎসাসেবা দিতে গিয়ে প্রায় ১০ পূর্বে তিনি নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপর থেকে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং সোমবার রাতে মারা যান। নিহত স্বাস্থ্যকর্মীর স্ত্রী-সন্তানরা বর্তমানে দেশে রয়েছেন। প্রায় এক বছর দেশে ছুটি কাটিয়ে সৌদি আরব গিয়েছিলেন। সৌদি সরকারের নিয়ম অনুযায়ী তাঁর লাশ সেখানেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।

স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সৌদি আরবের জেদ্দায় করোনায় আক্রান্ত হয়ে নিহত স্বাস্থ্যকর্মী আবদুর রহিম ৯নং ওয়ার্ডের বাসিন্দা। তাঁর মৃত্যুর খবর পরিবারের কাছ থেকে জেনেছি। এদিকে, আবদুর রহিমের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

biman-ad

উল্লেখ্য, গত ৬ মে সৌদি আরবের মদিনায় মোহাম্মদ রফিক (৫৫), ইসহাক মিয়া (৪৩) ও ১১ মে মক্কায় নাজিম উদ্দিন নামে লোহাগাড়ার ৩ ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!