Home | লোহাগাড়ার সংবাদ | সুখছড়ি উচ্চ বিদ্যালয় পরিদর্শনে মেডিকেল টিম

সুখছড়ি উচ্চ বিদ্যালয় পরিদর্শনে মেডিকেল টিম

159

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ সুখছড়ি উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গেছেন মেডিকেল টিম। আজ ২৬ সেপ্টেম্বর বুধবার সকালে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফের নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট মেডিকেল টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ।

তিনি জানান, গতো এক সপ্তাহ যাবত প্রতিদিন ৩/৪ জন করে ছাত্রী অজ্ঞান হওয়ার খবর আজ বুধবার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। তারই সূত্র ধরে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঘটনাস্থ পরিদর্শনে আসেন। ডাঃ মোহাম্মদ হানিফ বিদ্যালয়ের এ ঘটনায় শিক্ষার্থীদের আতংকিত না হওয়ার উপদেশ দেন। প্রচন্ড গরম ও দীর্ঘক্ষণ খালি পেটে থাকায় এ ধরণের ঘটনা ঘটছে বলে ডাঃ হানিফ জানিয়েছেন।

প্রধান শিক্ষক আরো জানান, তবে আজ কোন ছাত্রী অজ্ঞান হয়নি। ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে আগামী এক সপ্তাহ পর্যন্ত স্কুল চলাকালীন সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম স্কুল প্রাঙ্গণে অবস্থান করবেন।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার স্কুলে ক্লাস চলাকালীন সময়ে ৩ ছাত্রী জ্ঞান হয়ে পড়ে। তাদেরকে উপজেলা সদরের বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তারা বর্তমান সুস্থ হয়ে বাড়িতে অবস্থান করছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*