ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | কলাউজান এলাহী মোহাম্মদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

কলাউজান এলাহী মোহাম্মদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

42578482_234830360518387_856227259743207424_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান এলাহী মোহাম্মদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আজ ২৬ সেপ্টেম্বর বেলা ৪টায় বিদ্যালয় অফিস কক্ষে অনুষ্ঠিত হয়। সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুসলিম উদ্দিন ও ওমর ফারুক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট ব্যবস্থাপনা কমিটি গঠিত হয়। অভিভাবক সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

কমিটির অন্যান্য সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আধুনগর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক।

কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি মোঃ সিরাজুল হক মেম্বার, সদস্য সচিব সবিতা রাণী দাশ গুপ্ত, অভিভাবক-অভিভাবিকা সদস্য যথাক্রমে মোঃ আবুল হোসেন, মোঃ ফৌজুল কবির, বুলু আক্তার ও দিলুয়ারা বেগম, ইউপি সদস্য আবদুল জব্বার, মাধ্যমিক স্কুল প্রতিনিধি মোহাম্মদ হোসেন, বিদ্যুৎসাহী মহিলা সদস্য রাশেদা আক্তার ও শিক্ষক প্রতিনিধি ডেজি আক্তার।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ওসমান গণি, মৌলানা কুতুব উদ্দিন, কায়দা আজম রাজা, আবুল হাশেম সওদাগর, মাষ্টার আবদুল খালেক, প্রবাসী বশির আহমদ, ছৈয়দ উল্লাহ, মোঃ কামাল, নেজাম উদ্দিন ও জসিম উদ্দিন সওদাগর।

নবনির্বাচিত সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। ইতিহাসে এ অবদান কিংবদন্তী হয়ে থাকবে। তিনি চট্টগ্রাম- ১৫ আসনের সাংসদ বিশ্ববরেণ্য আলেমেদ্বীন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর প্রতি গভীর কৃতজ্ঞতা ব্যক্ত করেন। ড. নদভী এমপি শিক্ষা, শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠান বান্ধব একজন ব্যক্তিত্ব। তাঁর নেতৃত্বে ও নির্দেশনায় শিক্ষার গুণগত মান সমৃদ্ধ ও উৎকর্ষ সাধন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!