ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সুখছড়ি উচ্চ বিদ্যালয়ে আবারো ছাত্রী অজ্ঞান : দু’তলা থেকে লাফ দিয়ে ছাত্র আহত

সুখছড়ি উচ্চ বিদ্যালয়ে আবারো ছাত্রী অজ্ঞান : দু’তলা থেকে লাফ দিয়ে ছাত্র আহত

197

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের দু’তলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে মোঃ কায়েস (১৬) নামে ১০ম শ্রেণীর ছাত্র গুরতর আহত হয়েছে। এ ছাত্র লাফ দেয়ার ঘটনা দেখে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ৫ ছাত্রী অসুস্থ হয়ে পড়ে বলে জানা গেছে। আজ ১ অক্টোবর সোমবার দুপুরবেলা এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী জিন্নাহ। আহত ছাত্র উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। অসুস্থ হয়ে পড়া ছাত্রীরা প্রাথমিক চিকিৎসা শেষে নিজ নিজ ঘরে ফিরে গেছে বলে জানা যায়।

স্কুলের সিনিয়র শিক্ষক মোবারক আলী সাংবাদিকদের জানিয়েছেন, বিদ্যালয়ের এসএসসি ও জেএসসির টেস্ট পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে কায়েস হঠাৎ সঙ্গীকে জানায় তার শরীর খারাপ লাগছে। সাথে সাথে দু’তলার ক্লাস রুম থেকে বের হয়ে লাফ দিয়ে নিচে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়। এ ঘটনা দেখে ৮ম শ্রেণী ছাত্রী ইসফাত, ববিতা ও কবিতাসহ ৫ জন অসুস্থ হয়ে পড়ে।

উল্লেখ্য যে, গত ২৫ সেপ্টেম্বর একই বিদ্যালয়ে বেশ কয়েকজন শিক্ষার্থী আকষ্মিকভাবে জ্ঞান হারায়। এতে অভিভাবকদের মধ্যে আতংক শুরু হয়। জ্ঞান হারা শিক্ষার্থীদেরকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। এ ঘটনার সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ ৫ সদস্যের মেডিকেল টিম গঠন করে। তারা এ সংক্রান্তে পর্যবেক্ষণে ছিল। ১ অক্টোবর এ ঘটনার সময় উক্ত মেডিকেল টিমের কোন সদস্য বিদ্যালয়ে ছিলনা বলে জানা গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নানা ধরণের বিভ্রান্তি ও জল্পনা-কল্পনা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*