Home | দেশ-বিদেশের সংবাদ | সীতাকুণ্ডে মাইক্রোবাস উল্টে নিহত ৩ : আহত ৫

সীতাকুণ্ডে মাইক্রোবাস উল্টে নিহত ৩ : আহত ৫

s-2-17
নিউজ ডেক্স : আত্নীয় মারা যাওয়ার খবর পেয়ে দেখতে যাওয়ার পথে নিজেরাই লাশ হয়ে ফিরতে হলো। সীতাকুণ্ড উপজেলার বাশঁবাড়িয়া এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহসড়কে ঢাকা মুখি একটি মাইক্রোবাস পুকুরে পরে এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। এসময় আরো ৫ জন আহত হয়েছেন বলে ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা গেছে।
আজ শনিবার(২০ মে) সকাল ৭টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাইক্রোবাস যাত্রী মো. নাসের (৬০), মো. সোলেয়মান (৫১) ও স্থানীয় বাসিন্দা (পথচারী) মনিকা (৪৭)।নিহত নাসের ও সোলেয়মান হাটাজারি ও নগরীর চান্দগাঁও এলাকার বাসিন্দা বলে জানা যায়। অপর নিহত পথচারী মনিকা স্থানীয় বাশঁবাড়িয়া এলাকায় তার বাড়ি। আহত ৫ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। আহতরা জানিয়েছেন, বারৈয়ারহাটে তাদের একজন আত্মীয় মারা গেছেন, সে খবর পেয়ে তারা নগরীর বহদ্দারহাট থেকে মীরসরাই যাচ্ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এবং পুলিশ তাদের উদ্ধার করেছে। ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। ৫ জনকে আহতবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের মধ্যে দুইজন পুরুষ মাইক্রোবাসের যাত্রী, অপর একজন মহিলা স্থানীয় বাসিন্দা।
তারা আরও জানান, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যওয়ার সময় মনিকা নামে এ নারী রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। তাকে চাপাদিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে যায়।
কুমিরা ফায়ার সার্ভিস ষ্টেশন এর সিনিয়র ষ্টেশন কর্মকর্তা আবদুল্লা হারুন পাশা বলেন, চট্টগ্রাম শহর থেকে হাইচ মাইক্রোবাস নিয়ে মীরসরাইয়ের বারৈয়ারহাট আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় সকাল ৭টার সময় বাঁশবাড়িয়া অতিক্রমকালে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে পুকুরে পড়ে গেলে ঘটনাস্থলেই ৩জন নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*