ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সীতাকুণ্ডে নৌ বাহিনীর বেসামরিক কর্মকর্তা খুন

সীতাকুণ্ডে নৌ বাহিনীর বেসামরিক কর্মকর্তা খুন

58663_navy

নিউজ ডেক্স : সীতাকুণ্ডের মাদাম বিবির হাট এলাকায় বাংলাদেশ নৌ বাহিনীতে কর্মরত এক বেসমারিক কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) ভোর রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা। সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

নিহত নৌ কর্মকর্তর নাম আবছার আলী (৬০)। তিনি চট্টগ্রাম বন্দরে নৌ শাখায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) বেলায়েত বিষয়টি নিশ্চিত করে ব্রেকিংনিউজকে বলেন, ‘ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আফসার আলীর মৃত্যু হয়েছে।’

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাংলাদেশ নৌ বাহিনীর ইসা খাঁ ঘাটির অফিসার লে.কর্নেল তৌহিদ বলেন, ‘ঘটনাস্থলে সীতাকুণ্ড থানার পুলিশ রয়েছে। আপনারা পুলিশের সাথে যোগাযোগ করুন।’

নৌ বাহিনী ও স্থানীয় সুত্রে জানা গেছে, নৌ-কর্মকর্তা আবছার আলী নৌ বাহিনীর বেসামরিক কর্মকর্তা হিসেবে জমাদার পদে চট্টগ্রাম বন্দরে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ভাটিয়ারীর মাদাম বিবির হাট খাদেমপাড়াস্থ নৌ বাহিনীর ঘাটির পার্শ্বে জনৈক নাসির কন্ট্রাক্টরের ভাড়া বাসায় বসবাস করে আসছেন। নিহত আবছার আলী বগুড়া জেলার ধুপাছড়ি থানার নাটাই গ্রামের মৃত আলাউদ্দিন ফকিরের পুত্র।

মেয়ের কলেজে ভর্তি সংক্রান্ত কাজ শেষ করে তিনি সোমবার রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে আসেন। ভোরের দিকে সীতাকুণ্ডের মাদাম বিবির হাট এলাকায় বাস থেকে নেমে হযরত শাহ জাহান শাহ (র.) মাজারের গলি দিয়ে বাসায় ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন।

এলাকাবাসীর ধারণা, দীর্ঘদিন ধরে আবছার আলী ওই এলাকায় বাসবাস করার কারণে তিনি সকলের পরিচিত মুখ ছিলেন। হয়তো ছিনতাইকারীদের চিনে ফেলায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।

এদিকে ঘটনার পর থেকে নৌ বাহিনীর সদস্যরা পুরো এলাকা ঘিরে রেখেছে। ফলে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে পৌঁছুতে পারছে না। স্থানীয় নৌ ঘাটির কর্মকর্তরাও এ ব্যাপারে মুখ খুলছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!