ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সিদ্দিকুরকে উন্নত চিকিৎসার জন্য নেয়া হচ্ছে ভারত

সিদ্দিকুরকে উন্নত চিকিৎসার জন্য নেয়া হচ্ছে ভারত

Siddkur-20170723200320

নিউজ ডেক্স : রাজধানীর শাহবাগে পুলিশ-ছাত্র সংঘর্ষে আঘাত পেয়ে দৃষ্টিশক্তি হারাতে বসা তিতুমীর কলেজের শিক্ষার্থী মো. সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নেয়া হচ্ছে আজ।

ইতোমধ্যে ইমিগ্রেশন পার হয়েছেন সিদ্দিকুর। দুপুর ১টায় তার ফ্লাইট। চেন্নাইয়ের শঙ্কর নেত্রালয়ে সিদ্দিকুরের চিকিৎসার ব্যবস্থা করেছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়।

এর আগে বৃহস্পতিবার সকালে আগারগাঁওয়ের জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেয়া হয় সিদ্দিকুরকে।
সিদ্দিকুরের সঙ্গে চেন্নাইয়ে যাবেন তার তার বড় ভাই নায়েব আলী।

নায়েব আলী জাগো নিউজকে বলেন, আমরা ইতোমধ্যে বিমানবন্দরে পৌঁছেছি। আল্লাহর ওপর ভরসা রেখে যাচ্ছি। দেশবাসীর কাছ দোয়া চাচ্ছি যাতে আমার ভাই সুস্থ হয়ে উঠে।

তিনি বলেন, আমরা গরিব মানুষ। ভাই ছাড়া আমাদের আর কোন সম্পদ নেই। সংসারে সেই লেখাপড়া করেছে। তার মনের আশা যেন পূর্ণ হয়, আমার ভাই সে যেন চোখের আলো ফিরে পায়। আপনারাও আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই রাজধানীর শাহবাগে ঢাবি অধিভুক্ত সাতটি কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে ছাত্র ও পুলিশের মধ্যে সংঘর্ষের সময় দুই চোখে আঘাত পান তিতুমীর কলেজের শিক্ষার্থী মো. সিদ্দিকুর রহমানের।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার দুই চোখে গুরুতর আঘাত রয়েছে।

-জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!