ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সিএসডি ব্লাড ব্যাংক দুবাই’র যাত্রা শুরু

সিএসডি ব্লাড ব্যাংক দুবাই’র যাত্রা শুরু

25488570_807227356129214_1911372215_n

এলনিউজ২৪ডটকম : সংযুক্ত আরব আমিরাতে “চুনতি সমিতি দুবাই”র উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে গত ১৫ই ডিসেম্বর শুক্রবার রাত ১২:০১ মিনিটে স্থানীয় আলী খামিস রেস্টুরেন্ট হল রুমে CSD BLOOD BANK DUBAI নামে ফ্রি রক্তদান কর্মসূচি উদ্বোধন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সমিতির সভাপতি নুরুল ইসলাম (তাজু)’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোখতিয়ার ইসলাম এবং যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম রাজিবের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন দুবাই গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব জনাব মাওলানা ফজলুল কবির চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ইউএই এক্সচেঞ্জের মার্কেটিং ম্যানেজার আরিফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন আল আরাফাহ ইসলামি সংস্থা দুবাই’র সাধারণ সম্পাদক রাইহান হালিম, প্রবাসী বর্ণি সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক যগলুল ইসলাম, দুবাই গাউসিয়া কমিটির সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আবু ছিদ্দিক, ইউনিটি লিডার মোহাম্মদ এম এ কালাম বাবু ও চুনতি সমিতি দুবাই’র সহ-সভাপতি সেলিম আহমেদ।

বক্তব্য রাখেন চুনতি সমিতি দুবাই’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম রাজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোখতিয়ার ইসলাম, ধর্ম সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ ইব্রাহিম, সহকারী ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম, সিনিয়র সদস্য মোঃ জুনাইদ মিয়া ও প্রবাসী সানোয়ার প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম, ইকবাল, আরফ আলী, কামরুল, আলি, আঙ্গুর, রফিক, কিবরিয়া, বদরুল, রেজা, টিটু, জয়নাল আবেদীন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, Dubai, UAE তে এই প্রথম কোন সামাজিক সংগঠন এত বড় মহত উদ্যোগ হাতে নিয়েছেন CSD BLOOD BANK DUBAI নামে ফ্রি রক্তদান কর্মসূচি। এ উদ্যোগের কারণে বিভিন্ন রোগে আক্রান্তরা জীবন ফিরে পাবে। এছাড়াও চুনতী সমিতি দুবাই সংগঠনটি রোহিঙ্গা থেকে শুরু করে বিগত দেড় বছর ধরে আর্থিক সাহায্য সহযোগিতার করে যে সামাজিক উন্নয়ন ভুমিকা রেখেছে আমাদের বিশ্বাস এই সংগঠন অনেক দুর এগিয়ে যাবে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চুনতি সমিতি দুবাইয়ের ধর্ম সম্পাদক মোহাম্মদ আলী হোসেন ও নাতে রাসুল পরিবেশন করেন সহ-সভাপতি সেলিম আহমেদ। অনুষ্ঠান শেষে শেষে প্রধান অতিথি বিজয় দিবসে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*