Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরামের যাত্রা শুরু

সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরামের যাত্রা শুরু

sl-bg20190630212611

আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম নগরে যাত্রা শুরু করল সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরাম রোববার (৩০ জুন) দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে সংগঠনটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয় পরিচিতি সভার মধ্য দিয়ে।

biman-ad

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইফতেখার ফয়সালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান। নগরে কর্মরত সাতকানিয়া লোহাগাড়ার পেশাদার সাংবাদিকরা সংগঠনটির সদস্য হিসেবে রয়েছেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং দৈনিক সময়ের আলোর চট্টগ্রাম ব্যুরো প্রধান জসিম চৌধুরী সবুজ।

সভায় সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখার, সহ সভাপতি হয়েছেন আরটিভির সাবেক ব্যুরো প্রধান সরওয়ার আমিন বাবু ও দৈনিক পূর্বকোণের সিনিয়র রিপোর্টার নাজিম মোহাম্মদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মিজানুল ইসলাম।

অন্যান্য পদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক বণিক বার্তার স্টাফ রিপোর্টার ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট টিভির স্টাফ রিপোর্টার ইফতেখার ফয়সাল, অর্থ সম্পাদক পদে যমুনা টিভির স্টাফ রিপোর্টার জয়া শর্মা, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আহমেদ মুসা, দফতর সম্পাদক পদে এশিয়ান টিভির ক্যামেরাপারসন সুজন আচার্য্য নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার এসএম রানা ও দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর সৈয়দা সাজিয়া আফরিন।

প্রধান অতিথির বক্তব্যে আবু সুফিয়ান বলেন, সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা। সাতকানিয়া-লোহাগাড়ার মেধাবী সাংবাদিকরা একটি সংগঠন করতে পেরেছে, এতে আমি অত্যন্ত আনন্দিত। একে অপরকে সাহায্য সহযোগিতা করবে সংগঠনটির সদস্যরা। এছাড়া সংগঠনটি সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা দেশবাসীর সামনে তুলে ধরবে বলে আমার দৃঢ় বিশ্বাস। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!