ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার : প্রাইভেটকারসহ আটক ২

সাতকানিয়ায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার : প্রাইভেটকারসহ আটক ২

327

এলনিউজ২৪ডটকম : দোহাজারী হাইওয়ে থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজের সামনে ২০ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অভিযান চালিয়ে ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে। এ সময় প্রাইভেটকারের চালকসহ ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হল প্রাইভেট কারের চালক লক্ষীপুরের রায়পুর উপজেলার মোল্লার হাট ইউনিয়নের দক্ষিণ কেরুয়া এবাদুল্লা মালেগো বাড়ির মৃত আবদুর রশিদ সিকদারের পুত্র মোঃ সুজন সিকদার (২৯) ও জয়পুর হাটের দোগাছি ইউনিয়নের পলাশতলির বট পাড়ার  ইদ্রিচ আলী মন্ডলের পুত্র মোঃ বিপ্লব হোসেন (২৫)।

পুলিশ জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেট কার যোগে ইয়াবার চালান হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে তাৎক্ষনিক ভাবে চেকপোষ্ট স্থাপন করে। এ সময় চট্টগ্রামমুখী প্রাইভেট কার (ঢাকা মেট্টো- গ- ১১-৫৭৮৫) থামিয়ে তল্লাশি চালিয়ে গ্যাস সিলিন্ডার থেকে বিশেষ কৌশলে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সাথে প্রাইভেটকারসহ দু’জনকে আটক করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, আটককৃত কারের গ্যাস সিলিন্ডারটি দুই ভাগে বিভক্ত। এক অংশে গ্যাস রয়েছে আর অন্য অংশে বিশেষ কৌশলে ইয়াবা নিয়েছিল। সে সিলিন্ডার থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। গ্রেপ্তারকৃত ২ জনই পেশাদার ইয়াবা ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*