ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

সাতকানিয়ায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় হেফজখানায় পড়ুয়া এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ওই শিক্ষকের নাম রেজাউল করিম (২০)।

প্রসঙ্গত, গত ২১ মে সাতকানিয়া সদর ইউনিয়নের বারোদোনা ছৈয়দ ইব্রাহীম (রাঃ) হেফজখানা ও ঈছমাইলিয়া এতিমাখানার আবাসিক কক্ষে যৌন নিপীড়নের শিকার হয় ওই শিশু এবং গত শুক্রবার রাতে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিক্ষক রেজাউল করিম লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ জলিল নগরের নজু মিয়া পাড়ার মোহাম্মদুল হকের পুত্র।

যৌন নিপীড়নের শিকার হওয়া শিশুর মা বলেন, গত দুই বছর আগে আমার ছেলেকে বারোদোনা ছৈয়দ ইব্রাহীম (রাঃ) হেফজখানা ও ঈছমাইলিয়া এতিমখানায় ভর্তি করাই। ভর্তির পর থেকে ছেলে মাদ্রাসায় থাকত এবং মাঝেমধ্যে বাড়িতে আসত। গত বুধবার আমার ছেলে মাদ্রাসা থেকে ফোন করে তার অসুস্থতার কথা জানায়। তখন আমি তাকে ছুটি নিয়ে ঘরে চলে আসতে বলি। ঘরে আসার পর অসুস্থতার বিষয়ে জানতে চাইলে শরীর ব্যাথার কথা জানায়। অন্য কোনো সমস্যা আছে কি না জানতে চাইলে এক পর্যায়ে ছেলে জানায়, মাদ্রাসার শিক্ষক রেজাউল করিম তাকে এক বছর ধরে যৌন নিপীড়ন চালিয়ে আসছে। ওই মাদ্রাসা শিক্ষকের কথামতো যৌন নিপীড়নে রাজি না হলে আমার ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতো। ছেলের মুখে সব কথা শোনার পর তাকে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিস) প্রেরণ করা হয়। সে বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় তার মা বাদী হয়ে সাতকানিয়া থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনায় জড়িত শিক্ষককে গ্রেফতার করেছে। গ্রেফতার শিক্ষক রেজাউল করিমকে আজ আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!