ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে দোকান কর্মচারী মৃত্যুর ঘটনায় মামলা

সাতকানিয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে দোকান কর্মচারী মৃত্যুর ঘটনায় মামলা

Mamla

নিউজ ডেক্স : সাতকানিয়ায় বিদ্যুতের তাঁরে জড়িয়ে এক দোকান কর্মচারীর মৃত্যুর ঘটনায় ভবন মালিকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত ১ মে সোমবার রাতে নিহতের পিতা সামছুল আলম বাদী হয়ে মনির টাওয়ার ও তাজনোভা ওশান সিটি মালিকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার কেরানীহাট নিউ মার্কেট বি-ব্লকের পিছনে পিডিবির ৩৩ হাজার কেবিএ সংঞ্চালন লাইনের লোহার খুঁটি ঘিরে অবৈধভাবে তাজনোভা ওশান সিটি নামের একটি মার্কেট নির্মাণ করা হয়। পাশাপাশি দক্ষিণে সংঞ্চালন লাইনের নিচে ঝুঁকিপূর্ণ ভাবে মনির টাওয়ার নামের আরো একটি মার্কেট নির্মাণ করা হয়।

গত ২৯ এপ্রিল শনিবার সকাল ১০টায় উপজেলার কেরানীহাট তাজনোভা শপিং সেন্টারে ছাদের উপর হাটার সময় বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের সাতগড়পাড়া এলাকার শামসুল আলমের ছেলে খোরশেদুল আলম ইরফান (১৬) বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়। এ ঘটনার পর পুলিশ ভবনের মালিক মনির আহমদ ও মোহাম্মদ আলীকে আটক করে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করে। ইরফান কেরানীহাট নিউ মার্কেট বি ব্লক সানা ফ্যাশনের কর্মচারী।

যোগাযোগ করা হলে সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোঃ সিরাজুল ইসলাম বলেন, বিদ্যুৎ স্পৃষ্টের ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে দুই ভবনের মালিক, অজ্ঞাত নাম ঠিকাদার ও নির্মাণ শ্রমীকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সুষ্ঠু তদন্ত করে দ্রুত আদালতে তদন্ত প্রতিবেদন দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!