Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ার দু’যুবক ইয়াবাসহ রাজধানীতে গ্রেফতার

সাতকানিয়ার দু’যুবক ইয়াবাসহ রাজধানীতে গ্রেফতার

received_1718947288173253

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলার দু’যুবক ইয়াবাসহ রাজধানীর পল্টন মডেল থানায় গ্রেফতার হয়েছে। গত ১০ এপ্রিল সকালে অভিযান চালিয়ে ২ হাজার ৫শ পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রামের দক্ষিণ কুলসীর মৃত আহাম্মদ হোসেনের পুত্র মোঃ দিদার হোসেন (৩১) ও ডবলমুরিং থানার হাজী মাস্টার জানে আলমের পুত্র মাইনুদ্দিন মোঃ জাহেদ (৩৯)। মামলার এজাহারে তাদের বাড়ি চট্টগ্রাম নগরীতে উল্লেখ করা হলেও মূলতঃ তাদের বাড়ি সাতকানিয়া উপজেলায়। দিদার সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দাবিদার। সে সাতকানিয়া উপজেলা বিএনপির এক প্রভাবশালী নেতার পিএস ও দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন।

দিদার হোসেনের স্ত্রী সারমিন আক্তার পিংকী

দিদার হোসেনের স্ত্রী সারমিন আক্তার পিংকী

থানা সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে নয়াপল্টন এলাকায় অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ২ হাজার ২শ পিচ ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা। তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ফকিরাপুল এলাকায় এক আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দিদার হোসেনের স্ত্রী সারমিন আক্তার পিংকী (২৪) কে ৩০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে এসব ইয়াবা ক্রয় করে ঢাকা নিয়ে আসে এবং পরে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ১৬, তারিখ- ১০/০৪/২০১৮ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*