ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সব ভাড়াটিয়ার বাড়িভাড়া মওকুফ করলেন ঢাকার এক ভবন মালিক

সব ভাড়াটিয়ার বাড়িভাড়া মওকুফ করলেন ঢাকার এক ভবন মালিক

নিউজ ডেক্স : বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বিপর্যয়ের মধ্যে রাজধানী ঢাকার নিজের ভাড়াটিয়াদের জন্য এগিয়ে এসেছেন এক ভবন মালিক। সবকিছু স্থগিত হওয়ার কথা বিবেচনা করে তিনি ভাড়াটিয়াদের চলতি মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন ঘোষণা দিয়েছেন রাজধানীর জুরাইনের ভবন মালিক শেখ শিউলি হাবিব। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকউন্টে দেওয়া পোস্টে বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে দেশের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছে না। তাই আমি এদেশের একজন ক্ষুদ্র নাগরিক হিসেবে আমার বাসার সব ভাড়াটিয়ার মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিলাম। বাংলানিউজ

আমি বলব, বাংলাদেশের সব বাড়িওয়ালার এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। বাংলাদেশের সব নাগরিককে ঘরে বসে থেকে কোরানা মোকাবিলায় সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন। আমিন।

biman-ad

এই পোস্টে তার স্বামী হাবিবুর রহমান হাবিব কমেন্ট করে বলেন, ধন্যবাদ তোমাকে। আমার সহধর্মিনী হিসেবে যে সিদ্ধান্ত তুমি নিয়েছো, তুমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে, ক্ষুদ্র রাজনীতিবিদের স্ত্রী হিসেবে স্যালুট তোমাকে। শেখ শিউলি হাবিব মানুষ সারাজীবন মনে রাখবে তোমাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!