ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সংঘর্ষের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম দায়ি: শিক্ষামন্ত্রী

সংঘর্ষের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম দায়ি: শিক্ষামন্ত্রী

নিউজ ডেক্স : ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষ এবং অপ্রীতিকর ঘটনাকে ছড়িয়ে দেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমকে দায়ি করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, পবিত্র রমজান মাস চলছে।এমন পরিস্থিতিতে দুই পক্ষকে আরো সহনশীল ও ধৈর্য ধরা প্রয়োজন। এধরনের পরিস্থিতির জন্য আমি দুঃখ প্রকাশ করছি। যেকোনো সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে চাঁদপুর সার্কিট হাউসে জেলা প্রশাসন আয়োজিত বর্তমান সরকারের ২০১৯ হতে  বর্তমান সময় পর্যন্ত চাঁদপুর জেলায় বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন প্রকল্প এবং বিভিন্ন বিভাগের সার্বিক কার্যক্রম সম্পর্কে জেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের সঙ্গে পর্যালোচনা সভা শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

একইসঙ্গে আজ থেকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের ঈদের ছুটি ঘোষণা করেন শিক্ষামন্ত্রী। ঘটনা নিয়ন্ত্রণে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীকে আরো দায়িত্বশীল ও তৎপর হওয়ার আহ্বান জানান তিনি। এ ক্ষেত্রে শুরু থেকেই পুলিশ তৎপর হলে ঘটনা এত দূর গড়াত না বলেও মন্তব্য করেন তিনি। শিক্ষা মন্ত্রণালয় এই ঘটনা মনিটর করছে বলেও জানান তিনি।

এর আগে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে পূর্বপরিকল্পনা অনুযায়ী একটি গোষ্ঠী সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে। তবে এটি কোনো অবস্থায় সফল হবে না।

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদসহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!