ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | শুভানুধ্যায়ী আব্দুর রহিম’র কথা…

শুভানুধ্যায়ী আব্দুর রহিম’র কথা…

111

আমার প্রিয় নিউজ পোর্টাল lohagaranews24.com এর দ্বিতীয় বর্ষপূর্তি ১ এপ্রিল। বর্ষপূর্তির এই দিনে lohagaranews24.com সাথে সংশ্লিষ্ট সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

এখন চলছে তথ্যপ্রযুক্তির যুগ, যুগের সাথে মানুষের চাহিদা ভিন্ন ভিন্ন আকারে বাড়বে এটাই স্বভাবিক! মানুষ এখন ঘটনা ঘটার সাথে সাথেই জানতে চাই এবং জেনে নিচ্ছে, সাথে সাথে জানার সেই মাধ্যম হলো অনলাইন….. ! খবর পিপাসু মানুষ স্মার্টফোন অথবা কম্পিউটারের মাধ্যমে স্বল্প খরচের ইন্টারনেট ডাটা কিনেই সেকেন্ডের মধ্যে তাজা খবর জেনে নিচ্ছে প্রযুক্তির সুবিধায়।

লোহাগাড়ার মানুষও সময়ের সাথে তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে! এই ধারা অব্যাহত রাখতে lohagaranews24.com ভূমিকা অপরিসীম।

আশা করি lohagaranews24.com রিপোর্ট করার ক্ষেত্রে সম্পূর্ণ নিরাপেক্ষতা অবলম্বন করে লোহাগাড়াবাসীকে একটি সুস্থ তথ্য সুবিধা দিয়ে যাবে। “সুস্থ” শব্দটি যুক্ত করার কারণ হচ্ছে!! বর্তমান সময়ের তথ্য প্রযুক্তির ব্যবহার করে কিছু মানুষ সাংবাদিকতার নামে সন্ত্রাসের ভূমিকা পালন করেছে…! lohagaranews24.com সন্ত্রাসের ভূমিকায় না হয়ে সুস্থ সাংবাদিকতার ধারাবাহিকতা বজায় রাখবে এটাই প্রত্যাশা।

একটি অনলাইন সংবাদপত্র দুই বছর সময়ের মধ্যে খুব বেশি দূর এগিয়ে যাবে এটা চিন্তা করা বিলাসিতাও বটে! অনলাইন সংবাদপত্র প্রচারিত এবং প্রসারিত হবে অত্র এলাকার মানুষ কতটুকু তথ্য প্রযুক্তিতে এগিয়েছে তার উপর নির্ভর করে।

ইতিমধ্যে lohagaranews24.com সীমাবদ্ধতার শিকল পেরিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে লোহাগাড়ার মানুষকে সচেতন করার জন্য বিভিন্ন লেখকের লেখা প্রকাশ করেছে, যা পাঠকের মনকে নাড়া দিয়েছে। পাশাপাশি লোহাগাড়াকে আলোকিত করার জন্য লেখক তৈরিতে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

লেখকেরা সৃষ্টির স্বাদ পায় তার কষ্ট সাধ্যে লেখাটি প্রকাশের মাধ্যমে। আমি দেখেছি পাঠকের অনেক লেখা lohagaranews24.com এ প্রকাশ পেতে সমাজের অসংগতি বিষয়ে লেখা, দেখেছি দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির প্রতি দৃষ্টি আকর্ষণ মূলক লেখা, দেখেছি লোহাগাড়ার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল-কলেজের সমস্যা ও সম্ভাবনার কথা, আমি দেখেছি সামাজিক ব্যাধিতে রূপ নেয়া যৌতুক ও মাদক এবং ইভটিজিং এর বিরুদ্ধে লেখা, দেখেছি মাদকের বিরুদ্ধে নিয়মিত রিপোর্ট! সর্বোপরি সল্প সময়ের মধ্যে অনলাইন নিউজ পোর্টাল lohagaranews24.com লোহাগাড়ার মানুষের জন্য অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। আশা করি আগামীতে এই দ্বারা অব্যাহত রাখবে।

শুভেচ্ছান্তে-
আব্দুর রহিম
উদ্যোক্তা,
পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদ
লোহাগাড়া, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!