Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য ইফতার সামগ্রী পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য ইফতার সামগ্রী পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের প্রাণের সংগঠন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের ইফতার সামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে সংগঠনের কার্যালয়ে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির, সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনির হাতে ব্যরিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে এসব ইফতার সামগ্রী হস্তান্তর করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হীরু, সেচ্চাসেবকলীগ নেতা হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন ও ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ।

biman-ad

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের জন্য ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি এম এম আহমদ মনির। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!