Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র গঠনতন্ত্র অনুমোদন উপলক্ষে সভা অনুষ্টিত

লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র গঠনতন্ত্র অনুমোদন উপলক্ষে সভা অনুষ্টিত

image_printপ্রিন্ট করুন

“লোহাগাড়া সাংবাদিক ফোরাম”র গঠনতন্ত অনুমোদন উপলক্ষে এক সভা অনুষ্টিত হয়েছে। আজ ৩ এপ্রিল (শনিবার) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি এম এম আহমদ মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেকের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ১৩ জন সদস্য উপস্থিত থেকে সংগঠনের গঠনতন্ত্রের বিভিন্ন দিক নিয়ে নেতৃবৃন্দরা গুরুত্বপূর্ণ আলোচনা করেন। তন্মধ্যে গঠনতন্ত্রের অন্যতম আলোচ্য বিষয় ছিল ‘লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র সদস্যদের কেউ উপজেলার অন্য কোন গণমাধ্যম সংশ্লিষ্ট সংগঠনের সাথে সম্পৃক্ত থাকলে গঠনতন্ত্রের বিধি-বিধান মতে সদস্য পদ হারাতে হবে। এ বিষয়ে উপস্থিত সদস্যগণের কোন আপত্তি না থাকায় গঠনতন্ত্রের এ ধারাটি কার্যকর করা হয়। সভায় তিন সদস্য বিশিষ্ট ফোরামের দুটি উপ-কমিটি গঠিত হয়েছে। উপ-কমিটি হলো-(১) অর্থ কমিটি এবং (২) তদন্ত কমিটি।

সভায় বক্তারা বলেন, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাংবাদিকরা সর্বদা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশন করে যাচ্ছেন। বিশেষ করে বিশ্ব মহামারী করোনাকালীন সময়ে দেশের মানুষ যখন ঘরবন্দি জীবন যাপন করছেন ঠিক তখন ফোরামের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে নিজ নিজ অবস্থান থেকে এলাকার দুঃস্থ গরীব লোকজনের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। সাংবাদিকতাকে আরো গতিশীল করার জন্য ইতিমধ্যে ফোরামের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। সভায় ফোরামের ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ১৩জন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!