Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া বটতলী শহর পরিচ্ছন্ন করতে নির্ঘুম রাত কাটালেন মিজান

লোহাগাড়া বটতলী শহর পরিচ্ছন্ন করতে নির্ঘুম রাত কাটালেন মিজান

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়া বটতলী শহর এলাকার বাসিন্দারা যখন গভীর ঘুমে, তখন একদল শ্রমিক নিয়ে পরিস্কারে নির্ঘুম রাত কাটালেন বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য ও পরিস্কার-পরিচ্ছন্নতা উপ-কমিটির প্রধান মিজানুর রহমান মিজান।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাত ১২টায় থেকে ভোর পর্যন্ত বটতলী শহরের অলিতে-গলিতে একদল শ্রমিক নিয়ে সুন্দর ঝকঝকে পরিচ্ছন্ন রাস্তা উপহার দেয়ার জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি।

মিজানুর রহমান মিজান জানান, চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর নির্দেশে একটি পরিচ্ছন্ন বটতলী শহর উপহার দেয়া আমার লক্ষ্য। দায়িত্ব নেয়ার পরদিন থেকে স্বশরীরে উপস্থিত হয়ে বটতলী শহর যানজটমুক্ত রাখা, যত্রতত্র গাড়ি পার্কিং না করা, ফুটপাত দখলমুক্ত করা, যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলা ও বটতলী শহরের ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলে আমরা পরিবেশ দূষণ করছি। নির্দিষ্ট স্থানে ময়লা- আবর্জনা না ফেলে যত্রতত্র ফেলা হচ্ছে। আমাদের এ শহর বেডরুমের মতই পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। তাহলেই বটতলী মোটর ষ্টেশনকে খুব দ্রুত পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলা সম্ভব। তার জন্য তিনি বটতলী শহরের ব্যবসায়ী ও বসবাসরতদের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য ও পরিস্কার-পরিচ্ছন্নতা উপ-কমিটির প্রধান মিজানুর রহমান মিজানের এমন কর্মকান্ডকে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!