ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া পাবলিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণ

লোহাগাড়া পাবলিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণ

26172864_2072032199682893_1259376540133765909_o

এলনিউজ২৪ডটকম : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বছরের শুরুতেই সারাদেশের ন্যায় ১ জানুয়ারী লোহাগাড়া উপজেলা পাবলিক স্কুলে সকল শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণ করা হয়েছে। সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ নতুন পাঠ্যবই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

উৎসবে প্রধান অতিথি ছিলেন আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আইয়ুব মিয়া। বিদ্যালয়ের অধ্যক্ষ মোহাম্মদ মোক্তারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চুনতি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি মোহাম্মদ হামিদুর রহমান, লোহাগাড়া পাবলিক স্কুলের ভাইস চেয়ারম্যান ও সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কলামিস্ট মোহাম্মদ হোসেন, আধুনগর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান শিবুরঞ্জন পাল, ইউপি সদস্য মোহাম্মদ সোহেল উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, শাহজাহান চৌধুরী পারভেজ ও সাংবাদিক রায়হান সিকদার। এছাড়াও স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, লোহাগাড়া পাবলিক স্কুল অত্র এলাকার একটি শ্রেষ্ট শিশু শিক্ষা নিকেতন। স্কুলটির শিশুবান্ধব পরিবেশ ও সুশিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা পালন করছে। মেধা, মন, মননের বিকাশের জন্য শিশুদের এই স্কুলে ভর্তি করানোর জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি স্কুলের শিশুপার্কের জন্য আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*