Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া কৃষকলীগের কমিটি গঠিত : আলী আহমদ সভাপতি ও রফিকুল ইসলাম সম্পাদক

লোহাগাড়া কৃষকলীগের কমিটি গঠিত : আলী আহমদ সভাপতি ও রফিকুল ইসলাম সম্পাদক

182

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আলী আহমদকে সভাপতি, রফিকুল ইসলাম চৌধুরী সাধারণ সম্পাদক ও মোঃ সাইফুর রহমানকে সাংগঠনিক নির্বাচিত করা হয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর আমিরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে দলের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সভাপতি মুহাম্মদ আতিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ আতাউল করিম আতিক।

নতুন কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে জেলা ও উপজেলা নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আবদুর রাজ্জাক সভাপতিত্ব ও আলী আহমদ সঞ্চালনা করেন। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সভাপতি ও কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মুহাম্মদ আতিকুর রহমান। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউল করিম আতিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন বাদল, আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলী, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন বাবর, আইন সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক হারাদন দাশগুপ্ত, নুরুল ইসলাম ভান্ডারী, মাহমদুল হক, অলী আহমেদ, তুষার বড়–য়াসহ ইউনিয়ন ও উপজেলা নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!