ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়া ও কেরানীহাট ষ্টেশনে ফ্লাইওভার নির্মাণ করা হবে : ড. নদভী এমপি

লোহাগাড়া ও কেরানীহাট ষ্টেশনে ফ্লাইওভার নির্মাণ করা হবে : ড. নদভী এমপি

1111-1-775x525

নিউজ ডেক্স : চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কের কেরানীহাট ও লোহাগাড়ায় ফোর লেনের ফ্লাইওভার নির্মাণ করা হবে। গতকাল ইসলামী ফাউন্ডেশনের গভর্নর প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি সাতকানিয়া করইয়ানগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, মানব সেবা, শিক্ষা সেবা মহৎ কাজ। তিনি এধরণের মহৎ কাজে সমাজের শিক্ষিত ও অর্থশালী ব্যক্তিদের এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের শিক্ষা ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে। পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস এটা দেশের বিরুদ্ধে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে উল্লেখ করে এমপি নদভী বলেন, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র নস্যাৎ করে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি চট্টগ্রাম চেম্বার পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আবুল ফয়েজ, নারী নেত্রী ও এমপি’র সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী, ওসি মো. রফিকুল হোসেন, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ–উন নবী খোকন, সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. নেজাম উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ, ব্যবসায়ী ফরিদুল আলম, প্রবাসী ব্যবসায়ী ফারুক আহমদ, সমাজ সেবক শেখ জুবাইরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুল আলম, সাবেক প্রধান শিক্ষক মোজাম্মেল হক ও ব্যবসায়ী ফরিদুল আলম। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মধ্যে জ্যোতিবিজ্ঞানী ড. মাধব আচার্য্য, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আনিসুল ইসলাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জুনাইদ, সিলেট ওসমানী মেডিকেল কলেজের চিকিৎসক ডা. রাশেদুল আলম, জামালপুর ইউআইটিএস আতিক সাররাজ হিমেল ও ব্যবসায়ী ফরিদুল আলমসহ ছ’জন প্রাক্তন ছাত্রকে সংবর্ধিত করা হয়। পরে প্রধান অতিথি বিদ্যালয়ের ছাত্র–ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*