ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ২০ হাজার পিস ইয়াবা জব্দ, নারীসহ গ্রেপ্তার ৪

লোহাগাড়ায় ২০ হাজার পিস ইয়াবা জব্দ, নারীসহ গ্রেপ্তার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয়েছে নারীসহ ৪ পাচারকারীকে। গত সোমবার ও মঙ্গলবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতী ফরেষ্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মাইক্রোবাস ও পিকআপ।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া থানার দুছড়ী এলাকার সুরুত আলীর পুত্র মো. ইউনুছ (২১), একই থানার টাইপালং এলাকার মৃত কালু মিয়ার পুত্র মো. শাহাজাহান (৩০), টেকনাফ থানার মাঠ পাড়া এলাকার জহির উদ্দিনের স্ত্রী আরেফা বেগম (৫০) ও ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার দাগোয়া এলাকার মৃত আকবর আলীর পুত্র মো. ফাহাদ আলী (৩৪)।

পুলিশ জানায়, গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে চট্টগ্রাম শহরমুখী একটি মাইক্রোবাসে তল্লাশী করা হয়। এ সময় ইউনুছ ও শাহাজাহানের কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া একইমুখী বাসযাত্রী আরেফা বেগমের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে, মঙ্গলবার সন্ধ্যায় একইমুখী একটি পিকআপে তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবাসহ ফাহাদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত ২০ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়। ফাহাদ আলীকে বুধবার সকালে আদালতে সোপর্দ করা হবে। অন্যদেরকে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!