ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় হত্যা মামলার আসামী স্বামী-স্ত্রী গ্রেফতার

লোহাগাড়ায় হত্যা মামলার আসামী স্বামী-স্ত্রী গ্রেফতার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় হত্যা মামলার আসামী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৭ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া উপজেলার গারাঙ্গিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরদিন সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান হাজি পাড়ার মৃত ইছহাক মিয়ার পুত্র রফিক আহমেদ (৬০) ও তার স্ত্রী সেতারা বেগম (৫৫)।

পুলিশ জানায়, নিহত শফিকুর রহমান (৩৭) ও রফিক আহমেদ তারা আপন দুই ভাই। তাদের মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। গত ২৫ মার্চ এ বিরোধকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই, তার স্ত্রী সেতারা বেগম ও দুই ছেলে যথাক্রমে মো. শাহেদ ও মো. জাহেদ মিলে নিহত শফিকুর রহমানের উপর হামলা করে। এতে সে গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ মার্চ তিনি মারা যান। এ ঘটনায় গুরতর আহত হয়েছিলেন নিহতের স্ত্রী কহিনুর আক্তার। গত ৩০ মার্চ স্ত্রী কহিনুর আক্তার বাদী হয়ে ৪ জনকে আসামী করে লোহাগাড়া থানায় একটি হত্যা মামলা রুজু করেন। ঘটনার পর থেকে আসামীরা কৌশলে পালিয়ে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে শফিকুর রহমান হত্যা মামলার ৪ আসামীর মধ্যে স্বামী-স্ত্রী দুইজনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। অপর দুই আসামী মো. জাহেদ ও মো. শাহেদকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!