Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সার ধাক্কায় স্কুল ছাত্র নিহত

লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সার ধাক্কায় স্কুল ছাত্র নিহত

42911724_2154414348221173_2636518958013874176_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার রামপুর ডিসি সড়কে সিএনজি অটোরিক্সার ধাক্কায় বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ ইমন (১২) আজ ১ অক্টোবর সকালে মারাত্মকভাবে আহত হওয়ার পর দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। সে বড়হাতিয়া মোহছেন চৌধুরী পাড়ার নুরুল আলমের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ইমন সকালে প্রাইভেট শেষে সাইকেলে করে সেনেরহাট থেকে বাড়ি ফিরছিল। সেনেরহাটের উত্তর পার্শ্বে রাস্তার উপর বিপরীতমুখী সাতকানিয়া থেকে সেনেরহাট অভিমুখী একটি বেপরোয়া সিএনজি চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। ফলে সে মারাত্মকভাবে আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ নিয়ে যাবার পর সেখানে সে শেষ নিশ্বাস ত্যাগ করে।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই আহছান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সংবাদ লেখা পর্যন্ত ইমনের লাশ পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি চলছিল। ইমনের পিতা নুরুল আলম বড়হাতিয়া সন্নিহিত সোনাকানিয়া ডিলা পাড়ার অধিবাসী। তিনি শ্বশুর বাড়িতে থেকে দোকানদারী করতেন। ইমন নানা বাড়ি থেকে সেনেরহাট স্কুলে লেখাপড়া করত। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘাতক সিএনজি আটক করা সম্ভব হয়নি। লোহাগাড়া থানায় এ সংক্রান্ত কোন মামলাও হয়নি বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*