Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৩

লোহাগাড়ায় সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৩

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় চুনতি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হোসাইন আহমদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭ জুলাই) গভীর রাতে উপজেলার চুনতি ইউনিয়নের মিরিখিল এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতের প্রহারে ও গুলিতে আহত হয়েছেন ৩ ভাই। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুঁটে যান। ঘটনাস্থল থেকে তারা ৩টি গুলির খোসা, রক্তমাখা শার্টসহ বেশকিছু আলামত জব্দ করেন।

আহতরা হলেন ওই এলাকার মৃত ছিদ্দিক আহমদের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫), মো. জাহেদ (৪৭) ও মো. কাউছার (২৮)। গুলিবিদ্ধ জাহাঙ্গীর আলম বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ জাহাঙ্গীর আলম জানান, রাতে আমার কয়েকজন ভাগিনা মিলে পারিবারিক পুকুরে বড়শী দিয়ে মাছ ধরছিল। রাত ৩টার দিকে ১০/১২ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল তাদেরকে মারধর করে পুকুর সংলগ্ন আমার চাচা মনির আহমদের বাড়িতে নিয়ে আটকে রাখে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে নগদ দেড় লাখ টাকা ও ৭টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এরপর ডাকাতদল আমার আরেক চাচা সাবেক ইউপি সদস্য হোসাইন আহমদের মেম্বারের বাড়িতে হানা দেয়। সেখানে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুট করে। পরে আমার বাড়ির লোহার দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশের চেষ্টা করলে ডাকাতদের সাথে হাতাহাতি হয়। এক পর্যায়ে ডাকাতরা আমাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে আমার ডান হাতের কব্জিতে গুলিবিদ্ধ হই। এছাড়া ডাকাতরা লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে আমি ও আমার দুই ভাই আঘাতপ্রাপ্ত প্রাপ্ত হই। তাদের শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয় মকবুল আহমদ জানান, শোরচিৎকার শুনে ঘটনাস্থলে যাবার পথে সশস্ত্র ডাকাতদলের সামনে পড়ে যান। ডাকাতদল কোন কথাবার্তা ছাড়া তাকে চড়-থাপ্পর মারে এবং তার হাতে থাকা টর্চলাইট ছিনিয়ে নেয়। মুখোশধারী ডাকাতদলের সদস্যরা হাফপ্যান্ট ও লুঙ্গি পরিহিত ছিল।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ও আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে কিছু আলামত জব্দ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!