Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর

লোহাগাড়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর

58652645_2357273241263140_7999585616268361728_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পূর্ব পুটিবিলা তাঁতীপাড়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর করার সংবাদ পাওয়া গেছে। ১ মে বুধবার রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত ১টি অস্ত্রসহ শফি মেম্বার পুটিবিলা ইউনিয়নের চৌকিদার থানায় নিয়ে আসে। স্থানীয় শফিকুর রহমানের ভাড়াটিয়া সন্ত্রাসী কলাউজানের ছফুর মৌলভীর নেতৃত্বে ১০/১৫ জনের একদল মুখোশধারী সন্ত্রাসী ওই এলাকার মৃত সিরাজ মিয়ার স্ত্রী মরিয়ম বেগমের বসতঘরে হামলা চালিয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় শফিকুর রহমান প্রকাশ শফি মেম্বার, মরিয়ম বেগমের পুত্র মোঃ আনোয়ার, রবিউল ইসলাম ও কাদেরকে থানায় আটক রাখা হয়েছে বলে জানা যায়।

আটক আনোয়ার জানান, পূর্ব থেকে শফিকুর রহমানের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন শফিকুর রহমানের ভাড়াটিয়া সন্ত্রাসীরা আমার মায়ের টিনের বসতঘর ভাংচুর করে। এ সময় আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মুখোশধারী সন্ত্রাসীরা পালিয়ে যায।

আটক শফিকুর রহমান প্রকাশ শফি মেম্বার জানান, প্রতিপক্ষরা আমার জায়গায় জোরপূর্বক বসতঘর নির্মাণ করেছে। তাই আমি উক্ত বসতঘর ভেঙ্গে দেয়ার জন্য ছবুর মৌলভীকে ২০ হাজার টাকার বিনিময়ে ভাড়া করেছি। অস্ত্রের ব্যাপারে তিনি কিছুই জানেনা বলে জানান।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মোঃ জহির উদ্দিন জানান, বুধবার ভোর ৬টায় স্থানীয় চৌকিদার আনোয়ার, রবিউল, কাদের একটি দেশীয় বন্দুক ও তিন রাউন্ড কার্তুজসহ শফিকুর রহমান নামের এক বৃদ্ধকে পুটিবিলা থেকে থানায় নিয়ে আসেন। শফি, আনোয়ার, রবিউল ও কাদের নামের এক যুবক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রয়েছে। থানা পুলিশ বিষয়টি অধিকতর তদন্ত করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষের অভিযোগ বা মামলা হয়নি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!