Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মুক্তিযুদ্ধের বিজয় মেলার নামে অশ্লিল নাচ-গান, পুলিশের হস্তক্ষেপে বন্ধ

লোহাগাড়ায় মুক্তিযুদ্ধের বিজয় মেলার নামে অশ্লিল নাচ-গান, পুলিশের হস্তক্ষেপে বন্ধ

235

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মুক্তিযুদ্ধের বিজয়মেলার নামে অশ্লিল নাচ-গান আয়োজন করায় মেলার সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছে পুলিশ। রোববার (১২ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে এ মেলা বন্ধ করে দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

জানা যায়, বটতলী মোটর ষ্টেশনস্থ এক কমিউনিটি সেন্টারের পেছনে খোলা মাঠে বিজয় মেলায় সার্কাসের নামে গভীর রাত পর্যন্ত চলছিল অশ্লীল নাচ-গান ও জুয়া খেলা। এসব দেখতে এলাকার উঠতি বয়সের যুবকদের পাশাপাশি বিভিন্ন পেশাজীবির লোকজন ভিড় হতো। এতে উঠতি বয়সের ছেলেদের নৈতিক অবক্ষয় দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, বিজয় মেলা আয়োজনের মাধ্যমে বিজয়ের গৌরবগাথা নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক-সঙ্গীত-চলচিত্র এবং মুক্তিযুদ্ধের নানা নিদর্শন প্রদর্শনের কথা। কিন্তু এই বিজয় মেলায় একদিনের জন্যও মুক্তিযুদ্ধ বিষয়ক কোন ধরণের অনুষ্ঠান আয়োজন করতে দেখা যায়নি। এছাড়া রাতে মাইকের উচ্চ শব্দের কারণে ঘুম ও শিক্ষার্থীদের পড়ালেখায় চরম ব্যাঘাত সৃষ্টি হয়েছে।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, মুক্তিযুদ্ধের বিজয় মেলার নামে অশ্লিল নাচ-গান আয়োজনের খবর পেয়ে অভিযান চালিয়ে মেলার সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

biman-ad

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর “মুক্তিযুদ্ধের বিজয়, বীর বাঙালির অহংকার” এই শ্লোগানে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!