ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্তসহ দশ আসামী গ্রেফতার

লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্তসহ দশ আসামী গ্রেফতার

70

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে দশ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১০ জুলাই দিনব্যাপী অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ৮০ পিচ ইয়াবা ও ১৪ লিটার চোলাইমদসহ ১ জন, সাজাপ্রাপ্ত ১ জন ও ৫ জামায়াত নেতাসহ গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৮ আসামী রয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ চট্টলা পাড়ার আবুল হোসেনের পুত্র আলী হোসেন (৩৬), একই ইউনিয়নের মল্লিক ছোবাহান হাজির পাড়ার আবদুল মান্নানের পুত্র তফসির (৩০), পুটিবিলা ইউনিয়নের পহরচাঁন্দা এলাকার আনোয়ার হোসেনের পুত্র মুহাম্মদ আইয়ুব আলী (৩৫), চুনতি ইউনিয়নের ডেপুটি বাজার এলাকার রায়হান আলীর পুত্র হাবিবুর রহমান (৩২), একই ইউনিয়নের রোসাঙ্গের পাড়া এলাকার মৃত এজাহার মিয়ার পুত্র মোহাম্মদ হারুন (৩৫), পদুয়া ইউনিয়নের আলী সিকদার পাড়ার নুরুল আলমের পুত্র মুহাম্মদ আরফাত (২৭), কলাউজান ইউনিয়নের বাংলাবাজার এলাকার আঙ্গু মিয়ার পুত্র মুহাম্মদ জহির উদ্দিন (২৫), একই ইউনিয়নের পশ্চিম কলাউজানের সামশু মিয়ার পুত্র মোহাম্মদ আলম (৩২), চরম্বা ইউনিয়নের নাছির মুহাম্মদ পাড়ার আবদুল করিমের পুত্র রফিক (২৭) ও পদুয়া ইউনিয়নের ধলিবিলা চৌধুরী পাড়ার মোজাফফর আহমদের পুত্র নাছির উদ্দিন (৩৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ ১১ জুলাই সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*