ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান

297

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশনের দু’পাশে অবৈধভাবে দখল ও উপ-সড়কে দোকানের সামনে মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধক সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেছে। আজ ২ জুন শনিবার সকালে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম। এ সময় সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মফিজুল ইসলাম ও ট্রাফিক বিভাগের সার্জেন্ট মাহবুব আলমসহ সঙ্গীয় ফোর্স।

জানা যায়, আলুরঘাট ও দরবেশহাট রোডের ১৪টি দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৯ হাজার টাকা জরিমানা করেন ইউএনও। দোকানের সামনে মালামাল রেখে জনসাধাণের চলাচলে প্রতিবন্ধক সৃষ্টির অপরাধে ৫টি দোকানীকে ২ হাজার ও ৯ দোকানীকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া মহাসড়কের দু’পাশে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা না করার জন্য হকারদেরকে সতর্ক করে দেন ইউএনও।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম সাংবাদিকদের জানিয়েছেন, ফুটপাত দখল মেনে নেয়া হবে না। অভিযান অব্যাহত থাকবে। যে সমস্ত স্থানে দখল উচ্ছেদ করা হয়েছে পুণরায় দখল করলে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও তিনি আলুরঘাট রোডে অপরিস্কার-অপরিচ্ছন্নতার ব্যাপারেও ক্ষোভ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*