ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভাইয়ের হাতে আহত ভাইয়ের মৃত্যু

লোহাগাড়ায় ভাইয়ের হাতে আহত ভাইয়ের মৃত্যু

95

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পুটিবিলা গৌড়স্থান নয়াপাড়ায় সংঘটিত তুচ্ছ ঘটনায় ভাইয়ের হাতে আহত ভাই ঘটনার ৪ দিনপর গত ১২ মে গভীর রাতে মারা গেছেন। তাকে ময়নাতদন্ত শেষে আজ ১৩ মে সোমবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ সংক্রান্ত লোহাগাড়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে বলে থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জহির উদ্দিন জানিয়েছেন।

এজাহারের বিবরণে জানা যায়, দীর্ঘদিন ধরে মোঃ পেঠানের পুত্র কবির আহমদ ও তার সহোদর যথাক্রমে জালাল আহমদ (৪০) ও হাবিবুর রহমান (৫০) এর সাথে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। কবির আহমদের স্ত্রী নুর জাহান অভিযোগ করেছেন, গত ৮ মে পূর্বশত্র“তার জের ধরে কবির আহমদের সহোদর ও একদল সন্ত্রাসী মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে নুর জাহানের বাড়ি আসার পথরোধ করে। তাকে উদ্ধারের জন্য কবির আহমদ এগিয়ে আসলে তাকে মারধর করা হয়। ফলে তিনি মারাত্মকভাবে আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে লোহাগাড়া সদরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে ময়নাতদন্তের জন্য ১৩ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাটি লোহাগাড়া থানাকে অবহিত করা হলে সেখানে মামলা লিপিবদ্ধ করা হয়।

মামলায় অভিযুক্ত সহোদর ছাড়া অন্য যাদেরকে আসামী করা হয়েছে তারা হলেন ফৌজুল কবির (৬০), রাবেয়া বেগম (৩৫), ছেনোয়ারা বেগম (৪৫) ও মোঃ জিসান (১৮) প্রমুখ।

biman-ad

থানার ডিউটি অফিসার এএসআই মাঈনুদ্দিন চৌধুরী অভিযুক্তদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তবে পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!