ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বেসরকারি হাসপাতালে কর্মরত আরো ৬ জনের করোনা শনাক্ত

লোহাগাড়ায় বেসরকারি হাসপাতালে কর্মরত আরো ৬ জনের করোনা শনাক্ত

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বেসরকারি হাসপাতালে কর্মরত আরো ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৩ জন পুরুষ ও ৩ জন নারী। রোববার (১৭ মে) রাতে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৩ মে সর্দি-জ্বরে আক্রান্ত ২৬ জনের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পাঠানো হয়। রোববার পাওয়া রিপোর্টে তাদের মধ্যে ৬ শরীরে করোনা ভাইরাসের শনাক্ত পাওয়া যায়। আক্রান্তদের বয়স যথাক্রমে ৫৫, ৩০, ২৮, ২২, ২৫, ৩২। তারা প্রত্যেকের উপজেলা সদরের দুই বেসরকারি হাসপাতালে কর্মরত। তার মধ্যে এক হাসপাতালের দুই নারীসহ ৫ জন ও অপর হাসপাতালের এক নারী।

তিনি আরো জানান, ৫৫ বছর বয়সী ব্যক্তির বাড়ি উপজেলার আমিরাবাদ দর্জিপাড়ায়। ৩০ বছর বয়সী যুবক এবং ২২ ও ২৫ বছর বয়সী দুই নারী উপজেলা সদরে ভাড়া বাসায় থাকেন। ২৮ বছর বয়সী যুবকের বাড়ি পদুয়া ঠাকুরদিঘী এলাকায়। এছাড়া ৩২ বছর বয়সী এক নারীর বাড়ি উপজেলার পদুয়া মেহের আলী মুন্সি পাড়ায়। গত ১২ মে এই দুই হাসপাতালে কর্মরত আরো ৪ জনের করোনা শনাক্ত হয়েছিল। করোনা শনাক্ত হওয়ার পূর্বে থেকে তারা স্ব স্ব বাড়িতে হোম আইসোলেশনে আছে। পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ নিয়ে লোহাগাড়ায় মোট ৩২ জনের করোনা ভাইরাস শনাক্ত হলো। তারমধ্যে সুস্থ হয়েছেন ১৪ জন। মৃত্যুবরণ করেছেন উপজেলার আমিরাবাদ হাঁছির পাড়ায় নুরুল ইসলাম (৪৫) নামে একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!