ব্রেকিং নিউজ
Home | ফটোফিচার | লোহাগাড়ায় বৃদ্ধের ব্যাগ বহন করল সেনা সদস্য

লোহাগাড়ায় বৃদ্ধের ব্যাগ বহন করল সেনা সদস্য

দেশে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনায় মাঠে কাজ করছে উপজেলা ও থানা প্রশাসনের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী। এমন পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাহির হচ্ছে না। রাস্তায় চলছে সীমিত সংখ্যক গাড়ি।

গত রোববার লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের কাঁচা বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী কিনতে আসেন এক বৃদ্ধ। কেনাকাটা শেষে পণ্যসামগ্রী নিয়ে রাস্তার পাশে দীর্ঘক্ষণ অপেক্ষা করেছেন তিনি। পরে গাড়ি না পেয়ে পণ্যসামগ্রীর দুটি ব্যাগ নিয়ে নুয়ে নুয়ে হাঁটার দৃশ্যটি বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার সদর- ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশীরের দৃষ্টিগোচর হয়। তাঁর নির্দেশে এক সেনা সদস্য বৃদ্ধের পণ্যসামগ্রীর দুইটি ব্যাগ নিয়ে প্রায় ৩শ মিটার পথ অতিক্রম করে গাড়িতে তুলে দেন। সেনাবাহিনীর এমন মানবিক কর্মকান্ডে এগিয়ে আসাকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

biman-ad

উল্লেখ্য, গত ২৫ মার্চ থেকে লোহাগাড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি টীম মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে নানা রকম কাজ করে যাচ্ছেন। এর মধ্যে জসসচেতনতামুলক মাইকিং, লিপলেট বিতরণ, হাত ধোঁয়ার বেসিন স্থাপন, মাস্ক বিতরণ, বাইরে ঘুরাফেরা না করে বাড়িতে ফির যাওয়ার জন্য ফুলেল শুভেচ্ছা জানান। প্রতিবেদন- মারুফ খান ও ছবি- সাংবাদিক জাহেদুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!