ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুণ গুরতর আহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুণ গুরতর আহত

এলনিউ২৪ডটকম : লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় টিপু সোলতান (২২) নামে মোটরসাইকেল আরোহী এক তরুণ গুরতর আহত হয়েছেন। সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা সদরের লোহার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত তরুণ টিপু সোলতান উপজেলার পদুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৌলভী পাড়ার মৃত আবু সৈয়দের পুত্র।

প্রত্যক্ষদর্র্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-১১-২২১৪) বিপরীতমুখী মোটরসাইকেল (চট্টমেট্রো-১৪-৪৭০৪) আরোহীকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী তরুণ গুরতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি। স্থানীয়রা আহত তরুণকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম নগরে প্রেরণ করা হয়। দূর্ঘটনার পর ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি পেট্রোল পাম্পে বাসটি রেখে চালক ও সহকারী পালিয়ে যায়।

আহতের চাচাতো ভাই বুলবুল চৌধুরী জানান, এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার পথে বাসের ধাক্কায় গুরতর আহত হয় টিপু সোলতান। দূর্ঘটনায় তার মুখ ও কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। বর্তমানে নগরীর এক বেসরকারী হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!