ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ফার্নিচার ব্যবসায়ীকে চুরিকাঘাত করে টাকা ছিনতাই

লোহাগাড়ায় ফার্নিচার ব্যবসায়ীকে চুরিকাঘাত করে টাকা ছিনতাই

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় এক ফার্নিচার ব্যবসায়ীকে চুরিকাঘাত করে টাকা ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী তারেক সিকদার পাড়া সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য আবদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত ব্যবসায়ীর নাম মো. এহেছান (২৪)। তিনি একই ইউনিয়নের রাজা মিয়া পাড়ার ব্যবসায়ী মো. ইউসুফের পুত্র।

জানা যায়, ঘটনারদিন আহত ব্যবসায়ী ফার্নিচার বিক্রির টাকা নিয়ে বাঁশখালী থেকে প্রথমে নিজ বাড়িতে আসেন। এরপর আধুনগর খাঁন হাটে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাবার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা একদল দুর্বৃত্ত বুকে ও পায়ে চুরিকঘাত করে। এ সময় তার কাছে থাকা নগদ এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

স্থানীয় সেলিম উদ্দিন জানান, লোহাগাড়া সদরে যাবার পথে ঘটনাস্থলে এক যুবকের চিৎকার শুনে এগিয়ে যান। এ সময় চুরিকঘাতে আহত অবস্থায় এক যুবককে দেখতে পান। পরে আশপাশের লোকজনের সহায়তায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুবকের পিতা ইউসুফ সওদাগর জানান, ফার্নিচার বিক্রির এক লাখ টাকা নিয়ে আধুনগর খাঁন হাটে ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিল তার ছেলে। পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাকে চুরিকঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তার ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, চুরিকাঘাত করে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!