Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরে নতুন অতিথি, উপহার নিয়ে হাজির ইউএনও

লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরে নতুন অতিথি, উপহার নিয়ে হাজির ইউএনও

image_printপ্রিন্ট করুন
ইউএনও’র কোলে সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতির নবজাতক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলা তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে জন্ম নিয়েছে নতুন অতিথি। সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতির ঘরে এই পুত্র সন্তান জন্ম নেয় ।

খবর পেয়ে সোমবার (২৬ জুলাই) দুপুরে উপহার নিয়ে নবজাতককে দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব জিতু। এ সময় সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া।

জানা যায়, সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতির বাড়ি আমিরাবাদ ইউনিয়নের কাজির পুকুর পাড় এলাকায়। সেখানে তাদের ভিটে-বাড়ি না থাকায় তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে আশ্রয় নেন। উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বসবাসকারীদের মধ্যে এই প্রথম নতুন অতিথির আগমণ হয়।

উপকারভোগী সাজ্জাদুর রহমান জানান, তাদের ভিটেমাটি না থাকায় প্রায় ২ মাস পূর্বে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে আশ্রয় নেন। সেখানে গত ১৯ জুলাই তাদের ঘরে পুত্রসন্তান জন্ম নেয়। তাদের চার বছর বয়সী একটি কন্যাশিশুও রয়েছে। তাদের নবজাতককে দেখতে আসায় ইউএনও মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এছাড়া স্থায়ীভাবে বসবাস করার সুযোগ করে দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ইউএনও আহসান হাবীব জিতু জানান, ভিটেমাটি না থাকায় সাজ্জাদুর রহমান-ফাতেমা বেগম দম্পতি মানবেতর জীবনযাপন করছিলেন। প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে বর্তমানে তারা সুখে-শান্তিতে আছেন। স্থায়ীভাবে পেয়েছেন বসবাসের ঠিকানা। তাদের কোলজুড়ে নবজাতক আগমণের খবর শুনে দেখতে যায়। এ সময় নতুন অতিথির জন্য কিছু উপহার সামগ্রী ও মিষ্টি নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!