ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ড. নদভী এমপি

লোহাগাড়ায় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ড. নদভী এমপি

19441230_1902790643277201_1770457730_n(1)

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বাংলাদেশের সকল স্তরের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করছেন। বিশেষ করে খেটে খাওয়া মানুষদের জন্য বিভিন্ন ধরণের বরাদ্দ দিচ্ছেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে বসবাস করে। ইতোপূর্বে বিএনপি নেতৃত্বাধীন চার দলীয় জোট সরকারের আমলে খুন, রাহাজানীসহ নানাভাবে মানুষ হয়রানীর শিকার হয়েছে। জঙ্গি কর্মকান্ড বেড়েছে। উন্নয়ন হয়নি। হাওয়া ভবনের মাধ্যমে দুর্নীতি হয়েছে ব্যাপক। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার গঠনে সুযোগ দিতে হবে। তাহলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন আসবে। আওয়ামীলীগ সরকার গঠন করতে না পারলে এ দেশ আফগানিস্তানে পরিণত হবে। মানুষের শান্তি হারিয়ে যাবে। মারামারি ও রাহাজানিতে মানুষ ঘরে থাকা দায় হবে। ২৪ জুন বিকেলে লোহাগাড়া উপজেলা পাবলিক হলে প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, ঈদের পরে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের মাধ্যমে সাতকানিয়া- লোহাগাড়ায় প্রচুর পরিমাণ খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব আলম, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রিজিয়া রেজা চৌধুরী, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান ও লোহাগাড়া ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী প্রমুখ।
19458047_1902790176610581_998250461_n
আওয়ামীলীগ নেতা এস এম আবদুল জব্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. নদভী এমপি’র একান্ত সহকারী এরফানুল হক চৌধুরী, কলাউজান ইউপি চেয়ারম্যান এ ওয়াহেদ চেয়ারম্যান, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমানসহ এলাকার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আজ ড. নদভী এমপি এলাকার প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ৩ লক্ষাধিক টাকা ঈদ উপহার বিতরণ করেছেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*