Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পরিবহণ সেক্টরে চাঁদাবাজী ও টোকেন বাণিজ্য বন্ধের নির্দেশ ড. নদভী এমপির

লোহাগাড়ায় পরিবহণ সেক্টরে চাঁদাবাজী ও টোকেন বাণিজ্য বন্ধের নির্দেশ ড. নদভী এমপির

56664723_120545049120732_5489417629665853440_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পরিবহণ সেক্টরে চাঁদাবাজী ও টোকেন বাণিজ্য বন্ধের নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। যারা চাঁদাবাজী ও টোকেন বাণিজ্যের সাথে জাড়িত তদন্তপূর্বক তাদেরকে আইনের আওতায় আনার নির্দেশ দেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জকে। তিনি আরো বলেন, বর্তমান সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আজ ১০ এপ্রিল বুধবার সকালে লোহাগাড়া উপজেলা পরিষদের কনফারেন্স হলে উপজেলা পরিষদের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ ও মাদক বিক্রেতাদের কোনভাবে ছাড় দেয়া হবেনা। এছাড়াও লোহাগাড়ায় শীঘ্রই আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে বলে জানান তিনি।

মাসিক সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল। লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন।

56629342_120545179120719_6420596849022861312_n

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, লোহাগাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফ, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নাল আবেদীন জনু, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজ্বী মুহাম্মদ ইউনুছ, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) এস এম ইউনুছ ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিবাস দাশ সাগর। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান ড. নদভী এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!