ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ট্র্রাফিক পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত

লোহাগাড়ায় ট্র্রাফিক পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত

5

নিউজ ডেক্স : লোহাগাড়ায় ট্র্রাফিক পুলিশের এটিএসআই এর হাতে লাঞ্ছিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের সাতকানিয়া প্রতিনিধি এম নাজিম মাহমুদ। তিনি সাতকানিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক। গত ১৩ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় লোহাগাড়া থানার সামনে একটি দোকানে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওইদিন সকাল ১১টায় সাংবাদিক নাজিম মাহমুদ থানার সামনে সড়কের পূর্বে পাশে একটি হোটেলে বসে চা খাচ্ছিলেন। একটু পরে এটিএসআই শাহ জালাল এসে সাংবাদিকের পাশে বসে মামলা লিখছিলেন। হঠাৎ পিছন থেকে পুলিশের এক সোর্স সাংবাদিকের  মুঠোফোনটি কেড়ে নিতে চান।

এ সময় কেন মুঠোফোন নিতে চান জানতে চাইলে তিনি (সোর্স) বলেন, আপনি স্যারকে ভিডিও করেছেন। তখন এটিএসআই শাহ জালাল সাংবাদিক নাজিমকে ভিডিও করেছেন সন্দেহ করে টেনে হেঁছড়ে লোহাগাড়া থানায় নিয়ে গিয়ে হাজতে ঢুকানোর চেষ্টা করলে সাংবাদিক নাজিমের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় লোহাগাড়া থানার এসআই আবদুল হক  বের হয়ে সাংবাদিক নাজিমকে চিনতে পেরে দ্রুত বিষয়টি মীমাংসার চেষ্টা চালান।

এরমধ্যে খবর পেয়ে লোহাগাড়ার এলাকার সাংবাদিক কাইছার হামিদ ও মো. জাহিদ হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হন। অবস্থা বেগতিক দেখে টিএসআই শাহ জালাল ভূল বুঝাবুঝি বলে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালান। উপস্থিত সাংবাদিকরা তখন শাহ জালালকে তার সোর্স নামীয় দালালকে উপস্থিত করার কথা উঠালে সুকৌশলে সোর্স নামীয় দালাল গা ঢাকা দেয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টিএসআই শাহ জালাল বলেন, আমি বুঝতে পারিনি তিনি সাংবাদিক, এ জন্য ক্ষমা প্রার্থনা করছি। চট্টগ্রামের ট্রাফিক পুলিশের টিএসআই(প্রশাসন) নজরুল ইসলাম বলেন, বিষয়টি অত্যন্ত দূঃখজনক আমি শাহ জালালের হয়ে সাংবাদিক ভাইদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

যোগাযোগ করা হলে জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, এ ধরনের গর্হিত কাজের জন্য আমি দূঃখ প্রকাশ করছি, বিষয়টি আমি খতিয়ে দেখছি।

তথ্য সূত্র : দৈনিক সুপ্রভাত বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*