Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় জাতীয় পরিচয়পত্র বিতরণের সময়সূচি

লোহাগাড়ায় জাতীয় পরিচয়পত্র বিতরণের সময়সূচি

1648_1

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ২০১২ হতে ২০১৭ সাল পর্যন্ত ভোটার তালিকায় অন্তর্ভূক্ত ভোটারদের প্লাষ্টিক লেমিনেটেট কার্ড (জাতীয় পরিচয়পত্র) প্রদান করা হবে। ইতোমধ্যে ঢাকাস্থ নির্বাচন কমিশন সচিবালয়ের জাতীয় নিবন্ধন অনুবিভাগ কার্ডগুলো হাতে পেয়েছেন বলে আজ ৩০ নভেম্বর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়। কার্ডগুলো স্ব স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নির্ধারিত সময়সূচি মোতাবেক সকাল ১০টা থেকে বিকেল ৪টায় পর্যন্ত বিতরণ করা হবে।

বড়হাতিয়া ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ৭ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ৮ অক্টোবর।

পুটিবিলা ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ৯ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ১০ অক্টোবর।

কলাউজান ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ১১ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ১৪ অক্টোবর।

চরম্বা ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ১৫ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ১৬ অক্টোবর।

চুনতি ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ১৭ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ১৮ অক্টোবর।

পদুয়া ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ২১ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ২২ অক্টোবর।

আমিরাবাদ ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ২৩ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ২৪ অক্টোবর।

আধুনগর ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ২৫ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ২৮ অক্টোবর।

লোহাগাড়া সদর ইউনিয়ন : জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেট কার্ড) বিতরণ করা হবে ১-৫ নং ওয়ার্ডের ২৯ অক্টোবর ও ৬-৯ ওয়ার্ডের ৩০ অক্টোবর।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, লোহাগাড়ার ভোটাররা ২০১৯ সালের মার্চ থেকে মে মাসের মধ্যে স্মার্ট কার্ড পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*