ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে ইউএনও’র মতবিনিময়

লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে ইউএনও’র মতবিনিময়

41

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু আসলাম আজ ৩০ জুন বেলা ১২টা এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।

উপজেলা  পরিষদ কনফারেন্স হলে এ মতবিনিময়  সভায় ইউএনও ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন, সাংবাদিক ছাত্তার সিকদার ও সাংবাদিক আতাউর রহমান মাসুদ।

ইউএনও আবু আসলাম লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সংবাদকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, উপজেলার সমস্যা ও সম্ভাবনার খবর তুলে ধরবেন। জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয় এমন সংবাদ প্রচার থেকে বিরত থাকবেন। তিনি আরো বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার সাথে আপনারাসহ যারা জড়িত আমি সবাইকে সম্মান করতে চাই। আমি আপনাদের সম্মান করলে এ সম্মান কেউ না কেউ আমাকে করবে।

ইউএনও আরও বলেন, প্রশাসন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সর্বস্তরের জনসাধারণের মাঝে তুলে ধরতে কলম সৈনিক তথা সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রশাসন এবং লোহাগাড়ার যেন সুনাম নষ্ট না হয় সেদিকে সংবাদকর্মীদের সজাগ দৃষ্টি রাখারও আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*